বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:১২ অপরাহ্ন

করোনা আবহাওয়ার মাঝে বলিউডে চলছে বিয়ের মৌসুম। বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেল রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি-ক্যাটরিনা, অঙ্কিতা লোখান্ডে থেকে শুরু করে মৌনি রায়। এর মাঝেই আবার নাকি বিয়েও করে ফেলেছেন বলিউডের অত্যতম তারকা জুটি রণবীর কাপুর ওআলিয়া ভাট। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের কথা ফাঁস করছেন আলিয়া স্বয়ং। রণবীরের সঙ্গে নতুন অধ্যায় শুরুর প্রসঙ্গ উঠতেই তিনি বলেন, “মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়ে । গেছেবহু দিন আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে করে নিয়েছি।”

প্রায় ৪ বছর ধরে সম্পর্কে রয়েছেন বলিউডের এই জনপ্রিয় তারকা জুটির। এই দীর্ঘ সময়ে অন্তত চারবার গুঞ্জন উঠেছে তারা বিয়ে করতে চলেছেন। তবে এবার সকল পেকার গুঞ্জনের অবসান ঘটিয়ে ফেলেছেন আলিয়া নিজেই। রণবীরকে তিনি ভালবাসেন। আর সেটা বলতে আর কোনও দ্বিধা বা লুকোচুরি চান না আলিয়া ভাট। আর তাই তো প্রমিস ডেতেই আলিয়া জানিয়ে দিলেন রণবীরই তাঁর জীবনসঙ্গী! রণবীর কাপুর আর আলিয়া ভাট প্রেম করছেন!

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আলিয়া যেন আরও বেশি স্পষ্টবাদী হয়ে উঠলেন। রণবীরের সঙ্গে তাঁর প্রেম ও বিয়ে নিয়ে প্রশ্ন করতেই, কোনও লুকোচুরি না করেই উত্তর দিলেন তিনি। আলিয়া জানালেন, ”রণবীরের সঙ্গে বহু আগেই আমার বিয়ে হয়ে গিয়েছে। তবে তা মনে মনে। আসলে, বহু বছর ধরেই রণবীরকে স্বামী হিসেবে মন থেকে মেনে নিয়েছি। সেই অর্থে আমি আর রণবীর বিবাহিত!”

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৮ সাল থেকে রণবীর-আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। ক্যাটরিনা ও ভিকির বিয়ে হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল, আলিয়া ও রণবীরের পরিবার দু’ জনের বিয়ের প্ল্যানিং ফাইনাল করে ফেলেছেন। সূত্রের খবর অনুযায়ী, ২০২২ সালের ডিসেম্বর বা ২০২৩ সালের জানুয়ারিতেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। ইতিমধ্য়েই বিয়ে নিয়ে সব কথা ফাইনাল করে ফেলেছেন মহেশ ভাট ও নীতু কাপুর। কোথায় বিয়ে করছেন এই তারকা জুটি? জানা গিয়েছিল, ডেস্টিনেশন ওয়েডিংয়ে একেবারেই বিশ্বাসী নন রণবীর ও আলিয়া। বরং পরিবারের বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখে মুম্বইয়ের সাত তারা হোটেলেই নাকি বিয়ে করবেন তাঁরা। এমনকী, বিয়ের অনুষ্ঠানও হবে ছিমছাম। শোনা যাচ্ছে, রণবীরের কাকা এবং মহেশ ভাটের কথা মাথায় রেখেই এ ধরনের প্ল্যান করেছেন রণবীর ও আলিয়া।

আরও পড়ুন