সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

বগুড়ার আদমদীঘির সান্তাহারে নগদ ১০ লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছেন আদরী সুলতানা (২৭) নামের এক প্রবাসীর স্ত্রী। তিনি উপজেলার গাদোঘাট গ্রামের জাবেদ আলীর মেয়ে। তার একটি ছেলেসন্তান আছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে আদমদীঘি থানায় অভিযোগ করেছেন ওই নারীর স্বামী বেনজির (৩৩)।

অভিযোগ সূত্রে জানা যায়, ১১ বছর আগে উপজেলার সান্তাহার পৌরশহরের নামা পোঁওতা গ্রামের মালদ্বীপ প্রবাসী বেনজিরের সঙ্গে বিয়ে হয় আদরী সুলতানার। তাদের ঘরে ১০ বছর বয়সী একটি ছেলেসন্তানও রয়েছে।

চার বছর ধরে প্রবাস জীবনের সব টাকা স্ত্রীর নামে পাঠাতেন বেনজির। সম্প্রতি নামা পোঁওতা গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন তার স্ত্রী। বিষয়টি জানাজানি হলে নিজের কাছে গচ্ছিত ১০ লাখ টাকা ও চার ভরি ওজনের স্বর্ণের চেন, হাতের বালা, কানের দুল এবং সংসারের মূল্যবান জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।

খবর শুনে ১৫ দিন পর তড়িঘড়ি করে দেশে ফিরে আসেন প্রবাসী ওই নারীর স্বামী। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও স্ত্রী ও ছেলের সন্ধান না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, ভুক্তভোগী স্বামীর অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন