শুক্রবার, ১৩ মে ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের ফতুল্লার রঘুনাথপুরে তালিমুদ্দিন মাদ্রাসা এ্যান্ড ইসলামিক স্কুলের ৭ বছর বয়সী প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক সাবিকুল (২২)-কে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‍্যাব-১১’র অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

এর আগে, র‍্যব-১১ ও র‍্যাব-১৪’র যৌথ অভিযানে কিশোরগঞ্জের ইটনা থানা এলাকা থেকে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক সাবিকুলকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১’র অধিনায়ক জানান, সাবিকুল গত অক্টোবর মাসে রঘুনাথপুর তালিমুদ্দিন মাদ্রাসা এ্যান্ড ইসলামিক স্কুল প্রতিষ্ঠা করেন এবং প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। চলতি বছরের ১৭ জানুয়ারি বিকেলে সাবিকুল ভুক্তভোগী ওই শিশুছাত্রীকে নিজের ব্যক্তিগত কক্ষে ডেকে নেয় ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে সাবিকুল ছাত্রীকে কাউকে কিছু না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে বাসায় পাঠিয়ে দেয়। পরবর্তীতে সে কৌশলে পালিয়ে যায় ও দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে। উক্ত ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন