বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:১৬ অপরাহ্ন

নড়াইলে গরু চুরি করে হাতকড়া পড়লো তিন জনের হাতে। নড়াইল সদর থানা পুলিশ ওই তিন চোরকে আটক করে। শুক্রবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে নড়াইল সদর থানা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আটককৃত আসামিরা হলেন ভোলা জেলার মৃত আব্দুল মান্নান মোল্যার ছেলে মো. ওহায়িদ মোল্যা (৩৫),নড়াইল মহিষাখোলা এলাকার হবিবর রহমানের ছেলে সুজন বিশ্বাস (৩২) এবং জেলার শোভারঘোপ গ্রামের সেলিম মোল্যার ছেলে সিহাব মোল্যা (২৬)।

সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগতে রাতে নড়াইল সদর পৌরসভার মহিষখোলা গ্রামের আলেখ শেখ (৬৫) এর গোয়াল ঘর থেকে দুটি গরু চুরি করে মহিষখোলা হাউস এসেস্ট (বালুর মাঠ) এর গেটের সামনে কাভার্ড ভ্যানে উঠানোর সময় স্থানীয় লোকজন তাদের দেখে তাদের ধাওয়া করলে আসামী ওয়াহিদ মোল্যা বাদে অন্যরা কাভার্ড ভ্যান ও গরু নিয়ে পালিয়ে যায় এসময় কাভার্ড ভ্যান থেকে সিঁড়ি সরে গিয়ে একটি গাভী পড়ে গিয়ে মাজার হাড় ভেঙ্গে যায়।

খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী ওয়াহিদ মোল্যা কে আটক করেন এবং একটি গাভী গরু ও লোহার সিড়ি জব্দ করেন। পরে আসামী ওয়াহিদ মোল্যাকে জিজ্ঞাবাদ করে তার দেয়া তথ্য মতে যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে বাকি দুই আসামি চোর সুজন বিশ্বাস ও সিহাব মোল্যাকে আটক করে পুলিশ। আটককৃত ওই তিন চোর কাভার্ড ভ্যান এর চালক তারা এই কাভার্ড চালানোর আড়ালে নড়াইল সহ বিভিন্ন জেলায় গরু চুরি করে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন