শনিবার, ১৪ মে ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

পটুয়াখালীতে প্রেমিকাকে মোবাইল কলে রেখে আত্মহত্যা করেছে প্রেমিক। মোঃ মুনসুর (২২) নামের এই প্রেমিক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায় উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত মুনসুর ওই এলাকার মৃত মোঃ মমিন আলী মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে মুনসুর বাড়িতে একা ছিলেন। আর মুনসুরের মা তার বোনের বাড়িতে ছিলেন। গভীর রাতে তার মায়ের কাছে ফোন দিয়ে এক নারী জানায় মুনসুর ঘরে গলায় ফাঁস দিয়েছে, দ্রুত বাড়িতে খোঁজ নিন। এসময় মুনসুরের মা বিষয়টি ফোনে স্থানীয়দের জানালে তারা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ডোকে দেখতে পায় মুনসুর আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

মুনসুরের মামা আবুল কালাম জানান, মুনসুর বিদেশ যাবার জন্য সকল ধরনের কাগজপত্র সম্পাদন শেষে প্রস্তুতি নিচ্ছিলো। যে মেয়েটি গভীর রাতে ওর মায়ের কাছে ফোন দিয়েছিলো, তার সাথে মুনসুরের প্রেমের সম্পর্ক ছিলো। সেই মেয়েকে ফোন কলে রেখে আত্মহত্যা করেছে। তবে কি কারনে আত্মহত্যা করেছেন তার সঠিক কারন জানা নেই।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম জানান, প্রেমিকা নিজেই প্রেমিকের মায়ের কাছে ফোন দিয়ে জানিয়েছেন যে মুনসুর বাড়িতে গলায় ফাঁস দিয়েছে। আমরা মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। তবে আত্মহত্যার কারন আমরা এখনও জানতে পারিনি। কারন উদঘাটনের চেষ্টা চলছে।

আরও পড়ুন