সোমবার, ০৪ Jul ২০২২, ১০:১৬ অপরাহ্ন

বসন্ত ও ভালোবাসা দিবস—একই দিনে যুগলদের জন্য দুই উপলক্ষ্য। প্রিয় মানুষটিকে নিয়ে এই দিনে নানা প্ল্যান থাকাটাই স্বাভাবিক। অনেকে যেতে চান তারকা হোটেলে; কারণ সেসব জায়গায় থাকে রকমারি আয়োজন।
প্রিয় মানুষকে নিয়ে ভালোবাসা দিবসের ডিনার করতে পারেন তারকা হোটেলগুলোতে। বিশেষ দিনটি উপলক্ষে নানা ধরনের আয়োজন থাকছে

পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় রয়েছে ভালোবাসা দিবসের নানা আয়োজন। ফেব্রুয়ারির ২০ তারিখ পর্যন্ত দম্পতিরা ১৯ হাজার ৯৯৯ টাকায় ভ্যালেন্টাইন রুম প্যাকেজে পাচ্ছেন নানা সেবা। সুইট রুমে থাকার পাশাপাশি এ প্যাকেজে পাওয়া যাবে সকাল ও রাতের খাবার।

এছাড়া হোটেলটির বিভিন্ন রেস্তোরাঁয় থাকছে ভিন্ন খাবারের আয়োজন। অ্যালিমেন্টস রেস্তোরাঁয় জনপ্রতি খেতে পারবেন সাত হাজার টাকায়। নির্ধারিত ক্রেডিট কার্ডে একটির সঙ্গে আরেকটি খাবার পাওয়া যাবে বিনামূল্যে। অ্যাকুয়া ডেকে ১৪ হাজার টাকায় দুজনের জন্য ৪ কোর্সের রাতের খাবার পাওয়া যাবে। আমবার রুমে ৫ কোর্সের রাতের খাবারে খরচ পড়বে ১৬ হাজার টাকা।

ভালোবাসা দিবস উপলক্ষে রুম প্যাকেজে ছাড় দিচ্ছে হোটেলটি। ২০ ফেব্রুয়ারি পর্যন্ত ৮ হাজার ৫০০ টাকায় রুম পাওয়া যাবে। বুফে ব্রেকফাস্টসহ রুম নিতে চাইলে দিনপ্রতি খরচ পড়বে ১০ হাজার টাকা।

মোমের আলোয় সঙ্গীসহ রাতের খাবার উপভোগ করতে পারবেন এখানে। ভ্যালেন্টাইনের স্পেশাল বুফে খাবারের জন্য খরচ করতে হবে ৫ হাজার ৫০০ টাকা।

পুলসাইড ওয়াটার গার্ডেনে বার-বি-কিউ বুফে ডিনার উপভোগের সুযোগ থাকছে ৬ হাজার ৯০০ টাকায়। এছাড়া সিক্স কোর্স ডিনার উপভগ করা যাবে ৭ হাজার ৯০০ টাকায়। ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকেই পুল সাইডে চলবে লাইভ মিউজিক। এখানে ক্যান্ডেল লাইট বুফে ডিনারের পাশাপাশি থাকবে র‍্যাফেল ড্রয়ের আয়োজন।

ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কিছু আয়োজন রেখেছে হোটেল আমারি ঢাকা। বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে রুম প্যাকেজ। আমায়া ফুড গ্যালারিতে বুফে ও ড্যান এবং ডেক ৪১-এ থাকবে বিশেষ সেট মেন্যু। আমারির সিগনেচার বুফে আমায়াতে থাকছে উপহারের ব্যবস্থা। জনপ্রতি খেতে পারবেন ৫ হাজার ৯৯৯ টাকায়।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল করেছে বিশেষ আয়োজন। গিটার আর মিষ্টি সুরের মূর্ছনায় ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা। রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাইলাইন”-এ ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন। কাপলদের জন্য বার-বি-কিউ বুফে ডিনারের ব্যবস্থা থাকবে এখানে।

আরও পড়ুন