সোমবার, ০৪ Jul ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

জনপ্রিয় কানাডিয়ান কণ্ঠশিল্পী জাস্টিন বিবার কনসার্ট শেষে একটি রেস্টুরেন্টে পার্টির আয়োজন করেছিল। সেখানে গো’লাগুলি’র ঘটনা ঘটেছে। যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের ‘দ্য নাইস গাই’ নামের রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন গু’লিবিদ্ধ হয়েছেন। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের পাশের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের অবস্থা অপরিবর্তিত।

জানা যায়, গু’লিবিদ্ধ হওয়া চারজনের বয়স যথাক্রমে ৬০, ২২, ২০ ও ১৯ বছর। তবে তাদের নাম এখনও প্রকাশ করা হয়নি। এ প্রসঙ্গে পুলিশ জানায়, গতকাল শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে জাস্টিন বিবারের কনসার্ট শেষে একটি রেস্টুরেন্টে পার্টির আয়োজন করা হয়েছিল। পার্টি চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় র‌্যাপার ‘কোডাক ব্ল্যাক’ রেস্টুরেন্টের সামনে একদল ফ্যানের সঙ্গে ছবি তোলায় ব্যস্ত ছিলেন। সেখানে হঠাৎ করেই লাল ফেরারিতে করে আসা একদল যুবকের সঙ্গে ঝগড়া হয় কোডাকের। এরপরই শুরু হয় গোলাগুলি। বন্দুকধারীরা র‌্যাপার কোডাকের পূর্বপরিচিত ছিল বলে পুলিশ জানায়।

সে সময় পার্টিতে জাস্টিন বিবারসহ অতিথিদের মধ্যে ছিলেন জেফ বেজোস, তার বান্ধবী টিভি উপস্থাপক লরেন সানচেজ, অভিনেতা অ্যান্থনি রামোস, হেইলি বল্ডউইন, কোহল কার্দাশিয়ান, টবি ম্যাগুয়ারসহ অনেকে।

গোলাগুলির কারণে ওই এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে সে পার্টি আর বেশিক্ষণ চলেনি। ঘটনার পরপরই রেস্টুরেন্ট থেকে সবাই বের হয়ে যান। তবে পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেননি।

সূত্র: এনবিসি নিউজ

আরও পড়ুন