শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:০৯ অপরাহ্ন

আজ ১৪ ফেব্রুয়ারি (সোমবার) বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ এই দিনটি নানা ভাবে উদযাপন করছেন অনেকেই। এদিকে বিশেষ এই দিনে স্বামীর বিশেষ অঙ্গ কেটে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছেন মমতাজ বেগম নামে এক গৃহবধূ। বরগুনার পাথরঘাটা সদর ইউনিয়নের রুহিত গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহত ব্যক্তি সেলিম মিয়া (৪৫) এলাকার ৫ নং ওয়ার্ডের হিঙ্গুর শরিফের ছেলে। তিনি পেশায় একজন মৎস্যজীবী। অভিযুক্ত মমতাজ বেগম ওই ব্যক্তির প্রথম স্ত্রী। তার বাবার বাড়ি উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা গ্রামে।

সেলিম মিয়ার দ্বিতীয় স্ত্রী পুতুল জানান, চার বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই প্রথম স্ত্রীর সঙ্গে তার দ্বন্দ্ব লেগে থাকতো। এ কারণে দুই বছর আগে স্বামীর বাড়ি ছেড়ে সে বাবার বাড়ি মঠবাড়িয়া চলে যায়। সেখানেই মাঝে মাঝে তার স্বামী বেড়াতে আসতেন বলে জানান তিনি।

সেলিম মিয়া জানান, দ্বিতীয় স্ত্রীর বাড়ি থেকে ১০ দিন বেড়ানো শেষে গতকাল রোববার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাড়িতে আসি। রাতে খাওয়া-দাওয়া করে প্রথম স্ত্রীর সঙ্গে ঘুমিয়ে পরি। ভোর রাতে হঠাৎ টের পায় সে দা দিয়ে আমার গোপন অঙ্গ কাটছে। কি কারণে সে এটা ঘটিয়েছে তা বলতে পারবো না।

আহত সেলিম মিয়াকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার জখম স্থানে ৯টি সেলাই লেগেছে বলে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, বিষয়টা জানতে পেরে সেখানে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত তাদের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন