সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

রাজবাড়ীতে প্রাইভেট পড়ানোর কথা বলে ডেকে নিয়ে গৃহ শিক্ষক কর্তৃক দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী (১৫) কে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নি’র্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেছেন। যে মামলাটি আদালতের নির্দেশে রবিবার সকালে রাজবাড়ী থানায় রেকর্ড করা হয়েছে। ওই মামলায় রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের রাজু ব্যাপারীর ছেলে আসলাম ব্যাপারী (২৭) ও তার বোন রোজিনা বেগম (২৪) কে আসামি করা হয়েছে।

ওই ছাত্রী জানায়, সে আসলাম ব্যাপারীর কাছে প্রাইভেট পড়ে। গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় আসলামের বাড়ীতে সে পড়তে যায়। কিছু সময় পর আসলাম তাকে জো’রপূ’র্বক ধ’র্ষণ করে। ওই সময় সে কান্নাকাটি শুরু করে। সে সময় আসলাম বলে বিষয়টি কাউকে না বলতে। পরে সে তাকে বিয়ে করার আস্বাস দেয়। ওই সময় কানতে কানতে সে ঘরের বাইরে বের হলে, আসলামের বোন কান্নার কারণে তার কাছে জানতে যায়। সে তখন বলে তুমি এ কথা কাউকে বলোনা। আমারা তোমাকে আসলামের সাথে বিয়ে দেব। তবে বাড়ী যাবার পর হাটাচলা ও মন খারাপ তার মা এর কারণ জানতে চায়। ওই সে তার মাকে ঘটনাটি বলে।

এ নিয়ে স্থানীয় ভাবে সালিশ করার কথা বলে গন্যমান্যরা। যদিও ঘটনার পর দিন থেকে আত্ব গোপনে চলে যায় আসলাম। যে কারণে তার বাবা মামলা দায়ের করেছেন। রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন