সোমবার, ০৪ Jul ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

নোয়াখালীর সেনবাগে এক যুবকের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক নিয়ে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে দফায় দফায় পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় বাজারস্থ চৌরাস্তা ও কানকির হাট বাজারে বীরকোট গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ১১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কেশারপাড় গ্রামের ছেলে রাকিবের (১৮) সঙ্গে একই ইউনিয়নের বীরকোট গ্রামের কিশোরীর ছদ্মনাম জেসমিন আক্তার (১৫) সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছে। এতে করে দুই পরিবারের মাঝে বিরোধ দেখা দেয়। এতে মেয়ে পক্ষের লোকজন প্রথমে প্রেমিক রাকিবকে চড় থাপ্পড় দেয়। পরবর্তীতে ছেলে পক্ষের লোকজন মেয়ের ভাইকে মারধর করে। পরে এই ঘটনায় দুই গ্রামবাসী সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

অপরদিকে এই ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসী বাজারে দাঙ্গা-হাঙ্গামা করার প্রতিবাদে কেশারপাড় বাজারের সাধারণ ব্যবসায়ীরা মঙ্গলবার সকাল ১০টার দিকে প্রতিবাদ মিছিল করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় থানায় মামলাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন