শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। অভিনয় করছেন নিয়মিত রূপালি পর্দায়। ব্যক্তিগত জীবনে ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। তখনই এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যদিও তখন মিম জানিয়েছিলেন, সহসা বিয়ের পরিকল্পনা নেই। তবে দু’মাস যেতে না যেতেই বিয়েটা সেরেই ফেলেন।

তবে করোনা পরিস্থিতির কারণে খুব বেশি বড় আয়োজন করে অনুষ্ঠান করতে পারেননি কেউ। শুধু অনুষ্ঠান ছাড়াও আটকে ছিল তাদের মধুচন্দ্রিমা। অবশেষে তারা গিয়েছেন। এমনটাই জানিয়েছেন মিম।

হানিমুনের জন্য আগে থেকেই মালদ্বীপকে পছন্দ করে রেখেছিলেন তারা উভয়েই। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দেশটির উদ্দেশে ঢাকা ছেড়ে উড়াল দিচ্ছেন মিম ও তার স্বামী সনি পোদ্দার। সেখানে পাঁচ দিন হানিমুন শেষে দেশে ফেরার কথা রয়েছে মিম-সনির।

হানিমুন প্রসঙ্গে মিম জানান, ‘এবারই আমাদের প্রথম ভালোবাসা দিবস। আমরা আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলাম ভালোবাসা দিবসের পরের দিন আমার মধুচন্দ্রিমায় যাব। কিন্তু আপনারা জানেন যে করোনার জন্য সব কিছুই আটকে ছিল। তাই দেরি হলেও অবশেষে যাচ্ছি আমরা।’

উল্লেখ্য, বিদ্যা সিনহা মিমের জন্ম রাজশাহীতে। তবে বাবার চাকরির সুবাদে ভোলা ও কুমিল্লায় অনেকটা সময় কেটেছে তার। ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন মিম।

অন্যদিকে সনি পোদ্দারের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। পড়া শেষে ইস্টার্ন ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ডে চাকরি করেছিলেন। বর্তমানে সনি কর্মরত রয়েছেন সিটি ব্যাংকে।

আরও পড়ুন