বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০২:৩২ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান। তার বিরুদ্ধে নিজ জেলা পিরোজপুরে ‘অন্তরজ্বালা’ সিনেমার শুটিংয়ের কথা বলে জমি ও ক্লিনিক দখলের অভিযোগে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে ভুক্তভোগী এক হিন্দু পরিবার।

এবার চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে পিরোজপুর টাউন ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক চন্দ্র শেখর হালদার বলেন, ‘আমারদের গর্ব ও অহংকার জায়েদ খান। তাকে নিয়ে একটা মিথ্যা খেলা হচ্ছে ঢাকায়। জায়েদ খানের বিরুদ্ধে পিরোজপুরে যে বিষয় অভিযোগ করা হচ্ছে, তা ভিত্তিহীন। আমি জানি ব্যাপারটা। তার ভাইয়ের সঙ্গে ব্যাপার একটা ক্লিনিক নিয়ে। সেটা আমার সবাই মিলেমিশে সমাধান করতে পারি পিরোজপুরেই।

এ সময় বক্তারা বলেন, পিরোজপুরে হিন্দু পরিবারের জমি দখল নিয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে একটি মহল মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ ও তথ্য প্রকাশ করছেন। তিনি ওই জমি দখল বা ওই ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত নন।

আরও পড়ুন