শুক্রবার, ০১ Jul ২০২২, ০৭:৫২ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাফনের কাপড় পরে বিক্ষোভ মিছিল করেছে থানা ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে এ বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। এ সময় জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের কুশপুতুল দাহ করে নেতাকর্মীরা। এর আগের রাতে রনির বাড়িতে হামলার ঘটনা ঘটে।

কমিটির পদবঞ্চিত নেতা সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে কয়েকশ’ ছাত্রদল নেতাকর্মী অংশ নেন।

সুলতান মাহমুদ আরটিভি নিউজকে বলেন, আমরা নিয়মিত রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয়। নিয়মিত আমাদের আদালতে হাজিরা দিতে হয়। দলের জন্য কর্মসূচি করে মামলাও হয়েছে অনেক। আমাদের ত্যাগের মূল্যায়ন না করে যাদের উপজেলায় কেউ চেনে না, তাদের পদায়ন করেছে। কমিটিতে যোগ্যদের রাখা হয়নি এবং সমন্বয়ও করা হয়নি। তাই আমরা কাফনের কাপড় পরে বিক্ষোভ মিছিল করেছি।

তিনি বলেন, পুরো কমিটি এখানে জেলা ছাত্রদলের সভাপতি সাধারণ সম্পাদক টাকা খেয়ে দিয়েছে। রূপগঞ্জে দাওয়াত খেতে এসে এক রাতে কমিটি করে ফেলেছি। কমিটি বাণিজ্য করে ছাত্রদলকে উপজেলায় দুর্বল ও ধ্বংস করতেই এ কমিটি দেয়া হয়েছে। আমরা দ্রুত এ কমিটি বাতিলের দাবি করছি।

আরও পড়ুন