রবিবার, ১৫ মে ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের পঞ্চদশ আসরে দল পাননি সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারের দল না পাওয়ায় হতাশ হয়েছেন অনেকেই। অপরদিকে নিলামের প্রথম ডাকেই মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। যে কারণে দেশের মানুষের পাশাপাশি উচ্ছ্বাস প্রকাশ করেছে মোস্তাফিজও।

আজ মঙ্গলবার নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে মোস্তাফিজ লিখেছেন, ‘নতুন দল, নতুন অভিজ্ঞতা। দিল্লি ক্যাপিটালস পরিবারে যোগ দিতে মুখিয়ে আছি আমি। একটি সফল ও স্মরণীয় আইপিএল মৌসুমের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। ’

এদিকে দিল্লি ক্যাপিটালস মুস্তাফিজের পাশাপাশি দলে ভিড়িয়েছে ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, লুঙ্গি এনগিদি ও টিম সেইফার্টের মতো তারকাদের। এ ছাড়া দলটিতে আগে থেকেই রয়েছেন অ্যানরিখ নরকিয়া, পৃথ্বী শ ও ঋষভ পন্থের মতো তারকারা।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড: অ্যানরিখ নরকিয়া, অক্ষর প্যাটেল, পৃথ্বী শ, ঋষভ পন্থ, ডেভিড ওয়ার্নার, কমলেশ নাগারকোটি, যশ ধুল, অশ্বিন হেব্বার, চেতন সাকারিয়া, খলিল আহমেদ, কুলদিপ যাদব, মনদিপ সিং, লুঙ্গি এনগিদি, টিম সেইফার্ট, মিচেল মার্শ, মোস্তাফিজুর রহমান, সরফরাজ খান, শার্দুল ঠাকুর, শ্রীকার ভারত, ললিত যাদব, রিপল প্যাটেল, প্রাবিন দুবে, রভম্যান পাওয়েল, ভিকি ওস্টওয়াল।

আরও পড়ুন