বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন আর দশটা সাধারণ মানুষের মতোই। কিন্তু তারপরও সারা পৃথিবীতেই সেলিব্রিটিরা নিজেকে একটু গুটিয়ে রাখতে পছন্দ করেন। সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে থাকেন। এই ক্ষেত্রে কিছুটা ভিন্ন পরীমনি।

শীতের রাত। অন্ধকার চেপে বসেছে চারদিকে। কিন্তু আকাশের বুকে ঝলমল করছে চাঁদ। সেই চাঁদকে সাক্ষী রেখে সুনসান নীরবতার দেয়াল ভাঙলেন তরুণ অভিনেতা শরিফুল রাজ। চিৎকার করে বলে উঠলেন, ‘আই লাভ ইউ টু’।

ভালোবাসায় টইটম্বুর এমনই একটি ভিডিও পোস্ট করেছেন আলোচিত নায়িকা পরীমণি। সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসের রাতে কোথাও ঘুরতে গেছেন তারা। সেখানেই ভিডিওটি ধারণ করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি সরু সড়কের পাশে উঁচু জায়গায় দাঁড়িয়ে আছেন রাজ। তার পরনে পাঞ্জাবি, কোট ও চাদর। রাজের অগোচরে ক্যামেরা হাতে দৃশ্যটি বন্দী করছিলেন পরী।

প্রথমে রাজ বলেন, ‘তুমি না বললে সাত ঘণ্টা ধরে আমি তোমাকে রিপ্লাই দেই না?’

পরী সম্মতি দেন। এরপর রিপ্লাই দেয়ার কথা উল্লেখ করে রাজ ভালোবাসাময় সেই বাক্যটি উচ্চারণ করেন। তার শব্দ প্রতিধ্বনিত হয় নীরব রাতের নিস্তব্ধ প্রকৃতিতে। রাজের এমন কাণ্ডে হাসতে হাসতে পরী বলেন, ‘পাগলা’!

এখানেই শেষ নয়, কথাটি বলে উঁচু স্থান থেকে নেমে আসেন রাজ। এরপর উপর্যুপরি চুমু ছুঁড়ে দেন প্রিয়তমা স্ত্রীর দিকে।

এদিকে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) পরীমণির সঙ্গে তোলা কয়েকটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন শরিফুল রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে ভালোবেসে যে আনন্দ পেয়েছি, তার জন্য তোমাকে ধন্যবাদ। আমি ভাগ্যবান যে তোমাকে আমার চিরজীবনের বন্ধু, প্রিয়তমা ও সহযাত্রী হিসেবে পেয়েছি। সবসময় আমাকে সাপোর্ট করার জন্য, ভালোবাসা, হাসানোর জন্য এবং একজন ভালো মানুষ হওয়ার চ্যালেঞ্জ দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’

আরও পড়ুন