সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

টানেল থেকে ফেরার পথে ক্রিশ্চিয়ানো রোনালদোর আচরণ নিয়ে সমালোচনা করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক খেলোয়াড় পল ইন্স। রোনালদোকে স্বার্থপর বলে অভিহিত করে সাবেক এই ম্যান ইউ ফুটবলার বলেন, রোনালদো স্বার্থপর খেলোয়াড়। সে গোল করতে না পারলে দলের জয়েও খুশি হয় না। এটা য়্যুভেন্টাসে দেখা গেছে। কিয়েল্লিনি তাই রোনালদো যাওয়ার পর বলেছিল, এবার আমরা পরিবারের মতো হতে পারবো।

ম্যাচ শেষে নিজের হতাশাজনক পারফর্মেন্সের কারণে টানেলে জিনিস পত্র ছুঁড়ে ফেলেন সিআরসেভেন। আর তাতেই সমালোচনার মুখে পড়তে হলো এই তারকা ফুটবলারকে। ছয় ম্যাচ ধরে কোনো গোলের দেখা পাচ্ছেন না পাঁচবার ব্যালন ডি অর জয়ী এই ফুটবলার। ইন্সের মতে, রোনালদো এখন আর আগের মতো তরুণ খেলোয়াড় নন। তার এ ধরনের আচরণ ভালো দৃষ্টান্ত নয়।

সান স্পোর্টকে দেয়া সাক্ষাৎকারে পল ইন্স বলেন, সবাই বলছিল রোনালদো ক্লাবটির তরুণ খেলোয়াড় ও সমর্থকদের জন্য দারুণ দৃষ্টান্ত স্থাপন করবে। আমরাও তেমনটাই ভেবেছিলাম। কিন্তু টানেলে জিনিসপত্র ছুঁড়ে ফেলে, ম্যাচ শেষে সমর্থকদের অভিনন্দন না জানিয়ে রোনালদো মোটেও ভালো কোনো উদাহরণ সৃষ্টি করছে না। আমি জানি এই হতাশাটা কেমন; কিন্তু সেটা দরজার ওপাশেই রাখতে হবে। সমর্থক ও ক্যামেরার সানে দেখানোর জিনিস এসব নয়।

পল ইন্স আরও বলেন, সে যখন ক্লাবটিতে এসেছিল, তখন রীতিমতো উড়ছিল। কিন্তু এরপর দলের প্রয়োজনে যখন তাকে নিচে নেমে খেলতে বলা হলো, তখন সে বুঝতে পারে যে মাঠের সেই প্রান্তে সে মোটেও হুমকি সৃষ্টি করা কোনো খেলোয়াড় নয়। তখনই হতাশা গ্রাস করে তাকে।

আরও পড়ুন