সোমবার, ০৪ Jul ২০২২, ০৬:০৫ অপরাহ্ন

ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিষয় দিয়েই আলোচনায় পরীমণি। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ দুনিয়ার পা রাখা পরী, নাচের অনুষ্ঠান ও কয়েকটি নাটকে অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

এদিকে, স্বামীকে তালাক না দিয়ে বিয়ের অভিযোগে নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজকে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার এক আইনজীবী। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) কুমিল্লা জজ কোর্টের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী পরীমণি ও রাজকে পাঠানো নোটিশের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আগামী সাত কর্মদিবসে নোটিশের জবাব না এলে আইনি পদক্ষেপ নেয়ার কথা বলা হয়েছে। আগের স্বামীকে তালাক না দেয়ার বিষয়টি নিশ্চিত হয়েই নোটিশ করা হয়েছে জানিয়ে যদি নথিপত্র থাকে, তাহলে সেটা যেন প্রকাশ্যে আনা হয়।

নোটিশদাতার দাবি, ২০১২ সালের ২৮ এপ্রিল নায়িকা পরীমণি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভকে বিয়ে করেন। এক লাখ টাকা কাবিনে বিয়েটি নিবন্ধন হয় কেশবপুর শহরের অফিসপাড়ার পাবলিক ময়দান এলাকার ফাতেমা মঞ্জিলে পৌরসভার কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে।

ফেরদৌসকে তালাক না দিয়েই পরীমণি গত ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার শরীফুল রাজকে বিয়ে করে তিনি আইন লঙ্ঘন করেছেন-এমন অভিযোগও আনা হয় নোটিশে।

আরও পড়ুন