সোমবার, ০৪ Jul ২০২২, ০৬:০১ অপরাহ্ন

নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুঃ’লিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। রাত পৌনে ১১টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়। শুক্রবার (৬ আগস্ট) রাতে ডিবির তেজগাঁও বিভাগের উপকমিশনার ওয়াহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।’

এর আগে, চয়নিকা চৌধুরীকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছিলেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের তিনি বলেছিলেন, ‘পরীমনিকে জিজ্ঞা’সাবাদসহ নানাভাবে আমরা তার কথিত মা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে অনেক অভিযোগ পাচ্ছিলাম। তখন আমাদের মনে হয়েছে চয়নিকা চৌধুরীর সঙ্গে আমাদের কথা বলা প্রয়োজন এবং তাকে জিজ্ঞা’সাবাদ করা দরকার। সে প্রেক্ষিতে আমরা চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে এনেছে এবং তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে যে অভিযোগগুলো পেয়েছি সে বিষয়ে তাকে প্রশ্ন করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আমরা আপাতত তার পরিবারের জিম্মায় দিয়ে দিব। পরবর্তীতে তাকে আবারো জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে তাকে আমরা ডেকে নিয়ে আসব।’

তিনি আরো জানান, পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে আনা হয়েছে।

তিনি বলেন, ‘আমরা তদন্ত শুরু থেকেই দেখেছি মা’দক ব্যবসা থেকে শুরু করে উচ্চ-মধ্যবিত্ত পরিবারের সন্তানদের বিনষ্ট করার কার্যক্রম চলছিল। পরীমনিকে জিজ্ঞাসাবাদের আমরা এই চক্রের আরো কয়েকজনের নাম পাই। এর মধ্যে একজন ছিল পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি। তাকে শুক্রবার সন্ধ্যায় বনানী এলাকা থেকে আট’ক করে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন