শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন

আতশবাজির আলোকচ্ছটায় রাজধানীর হাতিরঝিলের আকাশে চলে আনন্দের প্রকাশ। প্রায় মিনিট দশেকের আতশবাজিতে মেতে উঠেন দর্শনার্থীরা। পদ্মা সেতুর উদ্বোধন আয়োজনকে স্মরণ করে রাখতে ঢাকা জেলা প্রশাসন শনিবার (২৫ জুন) হাতিরঝিলে এ আয়োজন করে।

আতশবাজির পাশাপাশি ছিল লেজার শো। পদ্মা সেতুর নির্মাণ ইতিহাস ফুটিয়ে তোলা হয় লেজার শোতে। আগতরা দেখতে পায়, পদ্মা সেতুতে উন্নত আগামীর বাংলাদেশের হাতছানি। এমন আয়োজন দেখতে পেরে তারা।

দর্শনার্থীদের কেউ কেউ পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। আবার কেউ বলেছেন, তারা অনুষ্ঠান উপভোগ করেছেন, ভালো লেগেছে।

এ আয়োজনে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানও। নাচ-গানে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক আবহে হাতিরঝিলে সন্ধ্যা কাটিয়েছে নগরবাসী। এমন উদযাপনের অংশ হতে পেরে খুশি আগতরা।

অনুষ্ঠানে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, অপমান, অপদস্থতা সব কিছু উপেক্ষা করে প্রধানমন্ত্রী আমাদের ওপর আস্থা রেখেছিলেন। যেভাবে আমরা পদ্মা সেতু করেছি, বাকি সবকিছু করব; আমাদের কাজ এবং চেষ্টার মাধ্যমে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে দিয়েছিলেন যমুনা সেতুর ফিজিবিলিটি কনসেপ্ট। আরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পুরো পদ্মা সেতুই দিয়েছেন।

আরও পড়ুন