বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১১:২৫ অপরাহ্ন

আলোচিত চিত্রনায়িকা পরীমনি, মডেল পিয়াসা ও মৌ গ্রে’ফতারের পর আরও ১ ডজন মডেল-অভিনেত্রী নজরদারিতে আছেন বলে জানিয়েছেন র‌্যাব। তাদের মধ্যে ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা শিরিন শিলাও রয়েছেন। অভিনয়ে খুব একটা পাকা না হলেও গ্ল্যামার আর ফটোজেনিক মুখশ্রী দিয়ে প্রযোজক-পরিচালকের নজর কেড়েছেন তিনি। অনেকে তাকে বাংলা সিনেমায় নতুন অশ্লী’ল নায়িকা হিসাবেও ডাকেন! নায়িকা পরীমনিকে গ্রে’ফতারের পর তিনিও ফের আলোচনায় এসেছেন শিরিন শিলা।

সম্প্রতি প’র্নোকা’ণ্ডে বার বার আলোচনায় আসছে শিরিন শিলার নামও। তিনি এখন ঢাকায় নেই বলে জানা গেছে। তার সবশেষ ফেসবুক আপডেট ছিল ৩ আগস্ট। যেখানে দেখা যায় তিনি ফেনীতে অবস্থান করছেন। এই ইস্যুতে তার নাম কেন বার বার আসছে, বিষয়টি নিয়ে শিরিন শিলার মতামত জানার চেষ্টা করা হয়েছে। কিন্তু শিরিন শিলা ফোন তোলেননি।

ক্যা’সিনোকা’ণ্ডে বহি’ষ্কৃ’ত যুবলীগ নেতা আরমানের ঘনিষ্ঠজন ছিলেন এই শিলা। খুব অল্প সময়ে কোটি কোটি টাকার মালিক বনে গেছেন তিনি। চলচ্চিত্রে নিয়মিত কাজ না থাকলেও বিলাসবহুল জীবনযাপন করেন তিনি।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ছোটবেলা থেকেই নাচ শিখেছেন সুরছন্দ ললিতকলা একাডেমিতে। অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। অভিনয়ের পাশাপাশি শিলা বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সমাজকর্মে পড়াশোনা করছেন। – বার্তাবাজার

আরও পড়ুন