বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪২ অপরাহ্ন

বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় নতুন অতিথির আগমনের খবর জানালেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট দম্পতি। সোমবার (২৭ জুন) ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে আলিয়া নিজেই সুখবরটি দিয়েছেন। এরপর থেকেই ভক্তদের শুভকামনায় ও ভালোবাসায় ভাসছেন এই জুটি।

এদিক থেকে ব্যতিক্রম বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আলিয়ার মা হতে যাওয়ার খবরে ঈর্ষান্বিত তিনি। সোমবার মাহির দেওয়া এক স্ট্যাটাসে যেনো সে কথাই প্রকাশ পায়। ফেসবুকে আলিয়াকে উদ্দেশ্য করে মাহি লিখেছেন, ‘আলিয়া, আমি ইর্ষান্বিত’।

মাহির এই স্ট্যাটাসে কমেন্ট করেছেন নুসরাত ফারিয়া। লিখেছেন, ‘তোর শিগগিরই হবে’। কিন্তু এই মন্তব্যের বিপরীতে মাহি লিখেছেন, ‘এই জন্যই আমি ইর্ষান্বিত। কারণ আমার হবে না’।

মাহির এমন প্রতিউত্তর দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। মাহি সত্যিই মা হতে পারবেন না নাকি মজার ছলে এমন কথা বলেছেন, তা বুঝতে পারছে না কেউ।

প্রসঙ্গত, মাহিয়া মাহি বর্তমানে সংসার করছেন গাজীপুরের ব্যবসায়ী-রাজনৈতিক রাকিব সরকারের সঙ্গে। গত বছরের সেপ্টেম্বরে তারা বিয়ে করেছিলেন। নতুন সংসারে প্রায় দশ মাস হয়ে গেলেও এখনো সন্তান বিষয়ে কোনো সুখবর দেননি এ দম্পতি।

আরও পড়ুন