বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১১:২৪ অপরাহ্ন

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় মৌমাছির আক্রমনে বৃদ্ধ স্বামী-স্ত্রীর মৃ’ত্যু হয়েছে। মৃ’ত আবুল হোসেন (৮০) ও অজুতুন নেছা (৬০) আজমিরীগঞ্জ পৌরসভার জুম্মাহাটি এলাকার বাসিন্দা।

শনিবার (৭ জুলাই) ভোররাতে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে চিকিৎসাধীন অবস্থায় তারা মা’রা যান। তাদের একেকজনের শরীরে মৌমাছির সহস্রাধিক কামড়ের দাগ ছিল বলে চিকিৎসক জানিয়েছেন।

প্র’ত্যক্ষদর্শীরা জানান, আবুল হোসনের ঘরের সামনে আমগাছে মৌমাছির চাক ছিল। শুক্রবার বিকালে আবুল হোসেন ও তার স্ত্রী ঘর থেকে বের হলে অনেকগুলো মৌমাছি তাদেরকে কামড়ে দেয়। তাদেরকে আজমিরীগঞ্জ উপজেলা স্বা’স্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে প্রতিবেশীরা। সেখানে চিকিৎসাধীন থেকে ভোররাতে দুজন মা’রা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. মনির হোসেন বলেন, আবুল হোসেন ও আজুতুন নেছার প্রতিজনের শরীরে মৌমাছির সহস্রাধিক কমাড়ের দাগ রয়েছে। অতিরিক্ত বি’ষক্রিয়ায় তারা মা’রা গেছেন।

তিনি আরো বলেন, দুজনেরই হাসপাতালে আইসিউ সাপোর্ট প্রয়োজন থাকায় বিভাগীয় হাসপাতালে রেফার করা হয়েছিল। কিন্তু সঙ্গে পরিবারের আর কোন সদস্য না থাকায় রাতের বেলা নিয়ে যাওয়া হয়নি।

আরও পড়ুন