বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

গত রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায় আলোচিত সিনেমা ‘গলুই’। সেখানে প্রথমবার জুটি বাধেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও পূজা চেরি। প্রথম সিনেমাতেই দর্শকদের কাছে জনপ্রিয়তা পান এ জুটি। এবার সেই সিনেমার পরে ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন শাকিব খান ও পূজা।

নতুন সিনেমাটির নাম ‘মায়া’। এটির প্রযোজকও শাকিব খান। সিনেমাটির জন্য ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন কিং খান। ‘মায়া’ পরিচালনা করবেন হিমেল আশরাফ। এই সিনেমায় পূজা চেরির সঙ্গে কাজ করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই।

শাকিব খান জানিয়েছেন, ‘মায়া’ হবে বড় আয়োজনের সিনেমা। সরকারী অনুদানের সিনেমাগুলো সাধারণত স্বল্প পরিসরে নির্মিত হয়। সেই ধারণা পাল্টে দিতে চান শাকিব। তার ভাষ্য, সরকার যে টাকাটা দেবে, সেটা দিয়ে আসলে আমার সিনেমাটি হবে না। ‘মায়া’ সিনেমার বাজেট অনেক বেশি। শুধু ভিএফএক্সেই লাগবে দেড় কোটি টাকা। সব মিলিয়ে ৪ কোটি ছাড়িয়ে যাবে বাজেট।

এদিকে পরপর দুটি সিনেমায় পূজাকেই বেছে নেওয়ায় এই জুটিকে ঘিরেও চলছে নানা গুঞ্জন। এমনকি ঢালিউডের সুপারস্টারের সঙ্গে এই নায়িকার প্রেমের গুঞ্জনও ছড়িয়েছে। তবে এ বিষয়ে পূজা জানালেন, শাকিব খানের সঙ্গে কাজ করলে এ ধরণের গুঞ্জন রটেই। এক সংবাদমাধ্যমকে এই নায়িকা জানান, ‘শাকিব ভাইয়ের সঙ্গে যেই কাজ করেন তাকে নিয়েই গুঞ্জন রটে। আমি পজিটিভ মানুষ।

যারা এমন ভাবছেন তারা ভুল ভাবছেন। কাজের বাইরে আমি কিছু ভাবছি না। আমি মনে করি, আমার জায়গা থেকে আমি সফল। সিনেমায় যে চরিত্রটা আমরা করেছি সেটা দেখে হয়তো মনে হয়েছে আমরা প্রেম করছি। আসলে বাস্তবে তেমন কিছু না।’

আরও পড়ুন