বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই নানা বিড়ম্বনার শিকার হতে হয় তারকা অভিনেতা-অভিনেত্রীদের। বিভিন্ন সময় তাদের নামে ফেইক অ্যাকাউন্ট, পেইজ খুলে প্রতারণার পথ বেছে নেয় এক শ্রেণির মানুষ। এতে বিভ্রান্তিতে পড়তে হয় ভক্তদের। এবার তেমনি কিছুর শিকার হয়েছেন ‘প্রিয়দর্শনী’খ্যাত চিত্রনায়িকা মৌসুমী।

সম্প্রতি এই নায়িকা নিজ ইনস্টগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন, তার নিজের কোনো ফেসবুক আইডি নেই। শনিবার দেওয়া সেই স্ট্যাটাসে মৌসুমী লিখেছেন, ‘আমার কোনো ফেসবুক আইডি নেই। আর সাংবাদিক ভাইয়েরা ভুয়া সব আইডি থেকে কী উদ্ভট পোস্ট করছে, তাই দিয়ে নিউজ করে সবাইকে বিভ্রান্ত করছেন।’ এমনটা অনুচিত উল্লেখ করে মৌসুমী বলেন—‘এসব ঠিক না। আমি কোথাও কিছু পোস্ট করিনি। তাই আপনারা ওইসব আইডি দয়া করে বর্জন করুন। আমি কৃতজ্ঞ থাকব।’

এদিকে গীর্ঘ বিরতি ভেঙে সম্প্রতি আবারও কাজে ফিরেছেন এই নায়িকা। জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমার ডাবিং শেষ করেছেন মৌসুমী। আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মৌসুমী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘ভাঙন’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’ সিনেমা। শিগগির আরো দু’টি সিনেমার কাজ শুরু করার কথা রয়েছে। একটি ‘ছিটমহল’ ও অন্যটি ‘কানাগলি’। জাহিদ হোসেনের পরিচালনায় সিনেমা দু’টিতে মৌসুমীর সঙ্গে ওমর সানীর অভিনয় করার কথা রয়েছে।

আরও পড়ুন