সোমবার, ০৪ Jul ২০২২, ০৭:০০ অপরাহ্ন

বর্তমান সময়ের সমালোচিত চিত্রনায়িকা পরীমনি, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ, বহিস্কৃ’ত নেত্রী হেলেনা জাহাঙ্গীর এবং প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ছয়জনের বাসায় ফের তল্লা’শি চালাচ্ছে পু’লিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার (৭ আগস্ট) রাতে সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রে’ফতার হওয়া পরীমনি, পিয়াসা, মৌ, রাজ, হেলেনা জাহাঙ্গীরসহ ৬ আসামির বাসায় তল্লা’শি করা হচ্ছে। মা’মলার তদন্তের স্বার্থে এই অভিযান করা হচ্ছে।তবে এখনই কিছু বলার মতো অগ্রগতি হয়নি। বিস্তারিত জানানো হবে।

তিনি আরও বলেন, গ্রে’ফতার আসা’মিদের পৃথক ৭টি মা’মলার তদন্তভার সিআইডিকে ন্যাস্ত করা হয়েছে। মা’মলাগুলোর তদন্ত কার্যক্রম আমরা শুরু করেছি। তদন্ত চলমান রয়েছে।

উল্লেখ্য, গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রে’প্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানীর অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে।

এই তথ্যের ভিত্তিতে গত বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত বনানী এলাকায় পৃথক অভিযান চালিয়ে শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি, মো. নজরুল ইসলাম ওরফে রাজ, পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু ও রাজের ম্যানেজার সবুজ আলীকে গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মরিয়ম আক্তার মৌ এবং হেলেনা জাহাঙ্গীরকে গ্রে’প্তার করে আই’নশৃ’ঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট।

আরও পড়ুন