মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৫৭ অপরাহ্ন

ড. মাহফুজুর রহমান।নামটি সর্বজনীন পরিচিত।গায়ক হিসেবে তিনি ইতিমধ্যেই অন্যরকম আলোচনায় চলে এসেছেন। তার গাওয়া গান সামাজিক যোগাযোগের মাধ্যমে হয়েছে ভাইরাল।তাকে নিয়ে হয়েছে অনেক ট্রল।গানের জন্য ইতিমধ্যেই তিনি আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

এত নেতিবাঁচক কথা ও সমালোচনা মোটেও তাকে টলাতে পারেনি। গত কয়েক বছর ধরেই প্রতি ঈদে আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকে তার একক সংগীতানুষ্ঠান।নিজ চ্যানেলেই ঈদ উপলক্ষে তার গাওয়া গানের অনুষ্ঠান প্রচারিত হয়।

এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।এই ঈদে নতুন কিছু গান নিয়ে হাজির হচ্ছেন মাহফুজুর রহমান।অনুষ্ঠানটির নাম দেওয়া হয়েছে ‘রঙের দুনিয়া’। ঈদের দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে এটি।

এবার ঈদে মোট ৯ টি গান শোনাবেন তিনি। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও ড. মাহফুজুর রহমান।অনুষ্ঠানে থাকা গানগুলোর শিরোনাম হলো- তোমার ঐ চোখ, একটু চোখের আড়াল, স্বপ্নের মতো মনে হয়, চোখের ওপর, রঙের দুনিয়া, সেই মেয়েটি, তুমি আমার প্রিয়া, রিমিক্স দাইমা এবং তোমার জন্য জন্য আমি। ইতোমধ্যে এটিএন বাংলার স্টুডিওতে গানগুলোর ভিডিও ধারণ সম্পন্ন হয়েছে।

ভিডিওতে বিভিন্ন সুন্দরী নারী মডেলের সঙ্গে পারফর্ম করেছেন গায়ক মাহফুজুর রহমান।

আরও পড়ুন