বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:০৮ অপরাহ্ন

ঈদের ছুটিতে স্বপরিবারে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘ’টনায় ঘটনাস্থলেই মা ও মেয়ে নিহত হয়েছে। বুধবার (৬ জুলাই) ভোর পৌনে ৫ টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই দূ’র্ঘটনা ঘটে। লা’শ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সে তোলার সময় মা’রা যায় একই দুর্ঘ’টনায় আহত ১৮ মাস বয়সী শিশু সাইফুল ইসলাম নাসরুল্লাহ। নিহ’তরা হলেন জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদীস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী মোছাঃ ফাইমা বেগম (৩০), মেয়ে মোছাঃ বিউটি (১৩) ও ছেলে সাইফুল ইসলাম নাসরুল্লাহ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ নিজ পরিবারের সাথে ঈদ করার উদ্দেশ্যে সকালে স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে রওয়ানা দেন মোহাম্মদ হোসাইন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে একটি তেলবাহী লরি পিছন থেকে ধাক্কা দেয়। এতে স্বপরিবারে সড়ক দূর্ঘটনার শিকার হন এবং ঘটনাস্থলেই স্ত্রী ও মেয়ে নিহত হয়।

দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নি’হতদের ম’রদেহ উদ্ধার করে এবং পিতা-পুত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে তার ছেলের চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যু হয়। মোহাম্মদ হোসাইনের দিনাজপুরের বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রধান শিক্ষক।

শিক্ষক মোহাম্মদ হোসাইনের ভাই মোহাম্মদ হাসান বলেন, তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলাল পাঁচটিকরি গ্রামে। একসাথে ঈদ করার জন্য সকালে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন তারা।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, নি’হতের পরিবার জানিয়েছে, ঈদের ছুটি পেয়ে ভোর রাতে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন তারা।

আরও পড়ুন