বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৫ অপরাহ্ন

দেশবরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদের ১৪তম বিবাহবার্ষিকী বৃহস্পতিবার (৭ জুলাই)। ২০০৮ সালের এই দিনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এ তারাকা জুটি।

বিশেষ এই দিনটি কেন্দ্র করে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবর্ণা মুস্তাফা। যেখানে স্বামী সৌদের সাথে কয়েকটি ছবি শেয়ার করে এই অভিনেত্রী লেখেন, ০৭ জুলাই ২০০৮ থেকে চৌদ্দ বছর, শুভ বার্ষিকী সৌদ। তোমাকে সবসময় ভালোবাসি।

২০০৮ সালের ৭ জুলাই সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদ সংসার জীবন শুরু করেন।

বিশেষ দিনটিতে বদরুল আনাম সৌদ বলেন, ‘সবার ভালোবাসায় আমরা দুজনে ভালো আছি। এভাবেই ভালো থাকতে চাই আরও বহুবছর। শুধুই আশীর্বাদ চাই।’

এদিকে সুবর্ণা মুস্তাফার পোস্টের কমেন্টে শুভেচ্ছা জানান দেশের প্রথিতযশা সংগীতশিল্পী ফেরদৌসী রহমান। তিনি লেখেন, ‘শুভ বিবাহবার্ষিকী সুন্দর দম্পতি।’ আরেক অভিনেত্রী চিত্রলেখা গুহ শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘দুজনের বন্ধন এমনই সুন্দর থাকুক। অনেক শুভকামনা। দীর্ঘ হোক এই পথচলা।’

এছাড়াও সুবর্ণা মুস্তাফার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন দেশের শোবিজ তারকাদের অনেকেই। এরমধ্যে রয়েছেন অপি করিম, হাসান আবিদুর রেজা জুয়েল, এফএস নাঈম, ভাবনা, আঁখি আলমগীর, বাঁধন, রওনক হাসান, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, সাজু খাদেম, বাপ্পা মুজমদার, নাদিয়া আহমেদ, দিনাত জাহান মুন্নি, ফারুক আহমেদ প্রমূখ।

আরও পড়ুন