বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০০ অপরাহ্ন

অঝরে কাঁদলেন চিত্রনায়িকা বর্ষা। ‘দিন দ্য ডে’ সিনেমা নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলার সময় তিনি বলেন, ভালো জিনিসের কেন প্রশংসা করতে পারে না মানুষ? এভাবে আমাদের ছোট করার চেষ্টা করলে হয়তো আমরা আর সিনেমা করবো না। এটিই হবে আমাদের শেষ সিনেমা।

চিত্রনায়িকা বর্ষা বলেন, ‘দিন দ্য ডে’ সিনেমার ব্যাপারে ঈদের পরদিনের সাড়া খুব ভালো ছিল। কিন্তু একটা কথা বলতেই হচ্ছে। কে বা কারা জানি না, কিছু মানুষ খুব নেগেটিভ কথা হয়তো ইচ্ছাকৃতভাবে প্রচার করতে চাচ্ছে। আমাদের ছোট করতে চাচ্ছে।

বিশেষ করে, আমাদের সিনেমা নিয়ে কথা না বলে আমাদের ব্যক্তিগত ব্যাপার নিয়ে কথা বলছে। কিন্তু আমি কষ্টই পেলাম যে, মানুষ কেন ভালো জিনিসকে ভালো বলতে পারে না। আমরা যদি সিনেমা না করে চলে যাই, তাহলে হয়তো আমাদের কিছুই হবে না। কিন্তু আমরা সবসময়ই ভালো সিনেমা করার চেষ্টা করে যাচ্ছি।

বর্ষা আরও বলেন, অনেকে বলেছে আমরা নাকি আমাদের গার্মেন্টসের কর্মীদের এনে সিনেমা দেখাচ্ছি। এটা কীভাবে সম্ভব! এখন ঈদ চলছে। মানুষ দেশে গিয়েছে ঈদ করার জন্য। মানুষ কীভাবে পাবো আমরা! সারা দেশ কি আমাদের?

আমরা ‘নেত্রী দ্য লিডার’ সিনেমার শ্যুটিং করেছি। হয়তো সেটির কাজ শেষও করবো না। মানুষজন যদি আমাদের এভাবে ছোট করার চেষ্টা করতে থাকে তবে হয়তো আমরা আর সিনেমা করবো না।

আরও পড়ুন