শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

চাঁদপুরের শাহরাস্তিতে বানিয়াচোঁ এলাকায় কুমিল্লা- চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় প্রাণে রক্ষা পেলে রিলাক্স বাসের ৩০ যাত্রীরা। বানিয়াচোঁ পাটোয়ারী বাড়ি সংলগ্ন বোগদাদ বাসে চাপ দিলে রিলাক্স বাস বড় ধরনের সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেল রিলাক্স বাসের যাত্রীরা।

বাসটি অল্পের জন্য রাস্তার পাশে পুকুরে পড়ে নাই। স্থানীয় লোকজন জানায় চাঁদপুর গামী রিলাক্স (ঢাকা মেট্রো -ব ১৪-৭৭৫৮ ) বাসটি বানিয়াচোঁ এলাকায় তাঁর নিজ সাইড দিয়ে যাওয়ার সময় অপর দিক থেকে আশা কুমিল্লা গামী একটি বাস চাপ দেওয়ায় রিলাক্স বাসটি দুর্ঘটনা দুর্ঘটনার শিকার হয়। ওই বাসটিতে ২৮ থেকে ৩০ জন যাত্রী থাকলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

দুর্ঘটনার খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জুলফিকার আলী, সঙ্গীয় ফোর্স চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘটনাস্থলে যান এবং যান চলাচল স্বাভাবিক করে দেয়।

এ বিসয়ে রিলাক্স বাসচালক জয়নাল আবেদিন জানান ওপরদিক থেকে আশা বোগদাদ বাস একটি সিএনজিকে ওভারটেক করতে গেলে রিলাক্স বাসকে চাপ দিলে এই দুর্ঘটনা শিকার হয়। যাত্রীরা সম্পূর্ণ সুস্থ এবং কেউ আহত হয় নাই। মহান আল্লাহ পাক আমাদেরকে সবাইকে সুস্থ রেখেছেন।

আরও পড়ুন