সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে প্রায় ১০০ কোটি টাকা বাজেটের সিনেমা ‘দিন: দ্য ডে। যেখানে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। মুক্তির পর থেকেই সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত এই জুটি। এরই মধ্যে ভক্তের সঙ্গে সিনেমাটি দেখতে বৃহস্পতিবার (১৪ জুলাই) বগুড়া যাবেন অনন্ত ও বর্ষা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তথ্যটি জানিয়ে অনন্ত জলিল একটি পোস্টে লিখেছেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানা ভাবে চেষ্টা করে আসছে।

এমন কি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবামূলক কাজ করে আসছে, যা ওই এলাকার লোকজন অবগত আছে। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সাথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাসীর সাথে দেখা করার জন্য আগামীকাল ১৪ জুলাই রোজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় আসতেছি ইনশাআল্লাহ।’

অনন্ত জলিলের ভক্ত রানার বাড়ি বগুড়ার কাহালু থানার জাম গ্রাম ইউনিয়নের নিমার পাড়া গ্রামে। স্থানীয় কলিপাড়া আই এইচ হাই স্কুল মাঠে যাবেন অনন্ত ও বর্ষা। এছাড়া ভক্তের সঙ্গে দুপুরের খাবারও খাবেন তারা। এরপর ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যাবেন।

অনন্ত জলিল আরো লিখেছেন, ‘আমরা ইনশাআল্লাহ রানার সাথে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্স, বগুড়ায় যাবো এবং ৩ টার শো-তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সাথে একত্রে সিনেমা দেখবো এবং মতবিনিময় করবো ইনশাআল্লাহ।’

‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের শিল্পীরা অভিনয় করেছেন।

আরও পড়ুন