মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩০ অপরাহ্ন

সম্প্রতি সামনে এসেছে সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের নতুন প্রেমের খবর। আইপিএলের প্রতিষ্ঠাতা ও ব্যাপক বিতর্কিত ক্রিকেট ব্যক্তিত্ব ললিত মোদির সাথে তার সম্পর্ক নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এরই মধ্যে এ বিষয়ে নিজের মতামত জানিয়েছেন লেখিকা তসলিমা নাসরিন।

শনিবার (১৬ জুলাই) ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ নিয়ে একটি স্ট্যাটাস পোস্ট করেন তসলিমা। সেখানে প্রথম দিকে সুস্মিতার প্রশংসা করলেও বিতর্কিত ব্যক্তির সাথে সম্পর্কে জড়ানো নিয়ে অভিনেত্রীকে স্পষ্টত ‘লোভী’ ইঙ্গিত করেছেন তিনি।

ফেসবুকে যে স্ট্যাটাস পোস্ট করেছেন তসলিমা নাসরিন, সেখানে তিনি বলেছেন, সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল। দেখা হয়েছিল অনেক বছর আগে, কলকাতা বিমানবন্দরে। আমাকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন ভালবাসি। আমার চেয়েও দীর্ঘাঙ্গী খুব তো কেউ নেই এ অঞ্চলে। তাই তাঁর পাশে দাঁড়িয়ে নিজেকে হঠাৎ বেঁটে বলে বোধ হয়েছিল। তাঁর সৌন্দর্য থেকে মুগ্ধতার চোখ সহজে সরিয়ে নিতে পারিনি।

আমার সবচেয়ে ভাল লাগতো সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভাল লাগতো তার সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা, ভাল লাগতো তার দৃঢ়তা, ঋজুতা। কিন্তু নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষণীয় এক লোকের সঙ্গে সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি? হতে পারে তিনি প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যারা পড়েন, তাঁদের ওপর থেকে, আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়!

প্রসঙ্গত, ললিত মোদির সাথে সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন সুস্মিতা। বিষয়টি প্রথমে সামনে আনে ললিতই। জানান, দ্রুতই অভিনেত্রীকে বিয়ে করতে চান তিনি। অবশ্য এ নিয়ে সরাসরি কিছু না বললেও, সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ের সাথে ছবি পোস্ট দিয়ে সুস্মিতা বলেন, আমি খুব আনন্দের জায়গায় আছি। বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দেয়া হয়েছে। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।

আরও পড়ুন