বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২০ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিক-প্রেমিকাকে আপ’ত্তিকর অবস্থায় আটকের জে’রে আমানুল্লাহ (৩৪) নামের এক যুবককে কু’পিয়ে জখম করা হয়েছে। আজ রোববার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের পূর্ব মেড্ডা এলাকায় এ ঘটনা ঘটে। আহত আমানুল্লাহ ওই এলাকার হাজী আয়াত আলীর ছেলে। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত আমানুল্লাহর ছোট ভাই এমদাদ উল্লাহ অভিযোগ করে বলেন, ‘বেলা আড়াইটার দিকে এলাকার একটি পরি’ত্যক্ত ভবনের ছাদে স্থানীয় হাফেজ জয়নালের ছেলে মোহাম্মদ জুনায়েদকে একটি মেয়ের স’ঙ্গে আপ’ত্তিকর অবস্থায় ধরে ফেলে এলাকাবাসী। এ সময় তারা জানায় দুজন প্রেমিক-প্রেমিকা। এলাকার মাতব্বরদে উপস্থিততে দুজনকে বুঝিয়ে ছেলেটিকে বাড়িতে চলে যেতে বলা হয় এবং মেয়েটিকে নিরাপদে তার বাড়িতে পৌঁছে দিতে আমার বড় ভাই আমানুল্লাহকে দায়িত্ব দেওয়া হয়।

এমদাদ আরও বলেন, ‘মেয়েটিকে বাড়িতে পৌঁছে দিয়ে আমার ভাই জুনায়েদের বাড়ির সামনে দিয়ে ফিরছিলেন। এ সময় জুনায়েদ তার পরিবারের লোকজন নিয়ে আমার ভাইয়ের পেছন দিক দিয়ে হা’মলা করে। রা’ম দা দিয়ে মা’থায় কো’প দিলে ভাই মাটিতে লু’টিয়ে পড়ে। এরপরও তাকে এলো’পাতা’ড়ি কু’পিয়ে ও লা’ঠি দিয়ে আ’ঘাতের পর ফেলে যায়। ভাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্তদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

আরও পড়ুন