শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

কুমিল্লা ৪ আসনের এমপির বিরুদ্ধে সংসদের মেম্বারস ক্লাবের ভেতরে ও বাইরে দুই দফায় লাঞ্ছ’নার অভিযোগ উঠেছে দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের। চেয়ারম্যানের দাবি, এমপির অনুসারী উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, লবিতে আরেক দফা তার উপর চড়াও হয়। এ সংক্রান্ত একটি সিসি ক্যামেরার ফুটেজ ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

সংসদ ভবনের মেম্বারস ক্লাবের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন ও দ্বেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ কয়েকজন নেতা কর্মীকে। যেখানে দুইজনকে উত্তে’জিত অবস্থায় দেখা যায়। চেয়ারম্যান আবুল কালাম আজাদের দাবি, কুমিল্লা ৪ আসনের এমপির নিকটজন রুহুল আমিন। প্রথমে মারধরে ও পরে তার ইন্ধনে লা’ঞ্ছিত করা হয় তাকে।

এ বিষয়ে রুহুল আমিনকে একাধিকবার ফোন করেও তার বক্তব্য পাওয়া যায়নি। ঘটনায় নাম আসায় স্থানীয় সংসদ সদস্য রাজি মোহাম্মদ ফখরুল দাবি করেন, রুহুল আমিন বা তিনি নন উল্টো তাদের ওপর হা’মলা করেছেন উপজেলা চেয়ারম্যান।

সম্প্রতি দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় ইউনিয়ন কমিটি ঘোষণা নিয়ে অপ্রীতিকর ঘটনাটি ঘটে। এর জেরে সড়ক অবরোধ করে বি’ক্ষোভ করেছে উপজেলা চেয়ারম্যানের অনুসারীরা।

আরও পড়ুন