মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে বরগুনার পাথরঘাটার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি বিআরটিসি বাস পাথরঘাটার কিরণপুর বাসস্ট্যান্ড সংলগ্ন একটি বাড়িতে ঢুকে পরে। সোমবার (১৮ জুলাই) রাত তিনটার দিকে একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাথরঘাটার কিরণপুর বাসস্ট্যান্ড সংলগ্ন একটি বাড়িতে ঢুকে পড়েছে। এ দুর্ঘটনার পর বাসচালক এবং হেলপার পালিয়ে যায়।

পদ্মা সেতু চালু হওয়ার পর বাসটি পাথরঘাটা-ঢাকা সড়কপথে চলাচল করছিল। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। সোমবার ভোরে উৎসুক জনতা বাসটির চারপাশে ভিড় জমিয়ে চালকের উদাসীনতার অভিযোগ করেছেন। ঘটনার সময় মাত্র তিনজন যাত্রী থাকায় বড় ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

তবে ওই বাড়ির মালিক আব্দুর রাজ্জাক জানিয়েছেন, রাতে আশপাশের বাসিন্দারা আতঙ্কগ্রস্ত হয়ে পরে। এছাড়া, গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।

এ প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য শাজাহান মিয়া বলেন, কীভাবে বিআরটিসির এই এসি বাস দুর্ঘটনার শিকার হলো সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

পাথরঘাটা বিআরটিসি বাস কাউন্টার পরিচালক আবু মিয়া বলেন, পদ্মাসেতু চালু হওয়ার পর থেকে পাথরঘাটা—ঢাকা রুটে বাসটি চলাচল করছিল। বাসের চালক ও হেল্পারের ফোন বন্ধ থাকায় দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণ উদ্‌ঘাটন করতে তদন্ত চলছে।

আরও পড়ুন