মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়েছে কণ্ঠশিল্পী এস আই টুটুলের। শুধু তাই নয় টুটুল ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনে কণ্ঠশিল্পী এস আই টুটুল যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে দ্বিতীয় বিয়ে করেছেন।

টুটুল ও তানিয়া দম্প্রতির এই বিচ্ছেদ যেন দেশের মিডিয়াপাড়ায় আকস্মিক বজ্রপাত। কোনোভাবেই শোবিজ তারকা এটা যেন মানতেই চাইছেন না।

কিন্তু ঘটেছে। ৫ বছর টুটুল ও তানি এই দুজন আলাদা থেকেছেন, মানে সেপারেশনে। এরপর তারা বিবাহ বিবাহ বিচ্ছেদের মতো চূড়ান্ত পথে হেঁটেছেন। দুজনার পথ গেছে দুইদিকে বেঁকে। তবে এই বিচ্ছেদ সমতার মাধ্য ৬ ৭মেই হয়েছে বলে জানালেন অভিনেত্রী তানিয়া আহমেদ। বলছেন, ‘সমঝোতার মাধ্যমে আমাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। ও ওর জীবন নিয়ে ভালো থাকুক। এখানে আমার মন্তব্যের কিছু নেই। ’

সমঝোতার মাধ্যমেও হলেও ছোট ছোট বাক্যের শেষ বাক্যে কিছুটা বিষণ্ণতার আভাস পাওয়া গেল। তবে কোনোভাবেই কারণ জানা গেল না।

এদিকে, বিচ্ছেদের পর টুটুল-সোনিয়া ২০২২ সালে তিনে দ্বিতীয় বিবাহ করেন। পাত্রী নিউইয়র্ক প্রবাসী শারমিনা সিরাজ (সোনিয়া)। সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে। নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকান্ডের সাথে যুক্ত আছেন।

১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন।

এস আই টুটুল ২০২২ সালে যুক্তরাষ্ট্রের এক্সট্রা অরডিনারি কোটায় গ্রিন কার্ড পেয়েছেন। বর্তমানে তিনি শারমিনা সিরাজ (সোনিয়া)কে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

আরও পড়ুন