শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

বলিউড হোক কিংবা টলিউড নিভৃতে অবসর যাপন করতে সেলিব্রিটিরা ছুটে যাচ্ছেন এই দ্বীপরাষ্ট্রে। গত বছর ছেলে ও ছেলের বান্ধবীকে নিয়ে মালদ্বীপ গিয়েছিলেন শ্রাবন্তী এবার ফের ভ্যাকেশনে নায়িকা গেলেন এই দ্বীপ রাষ্ট্রে।মালদ্বীপের বিলাসবহুল রিসর্টে সময় কাটাচ্ছেন তিনি। জানেন কী যে রিসর্টে শ্রাবন্তী রয়েছেন প্রতি রাতে তার ভাড়া কত?

শ্রাবন্তীর পায়ের তলা সর্ষে এতদিন প্রায় সকলের জানা। শ্যুটিং এর ফাঁকে অবসর পেলেই বেরিয়ে পড়েন নায়িকা। কখনও দেশে তো কখনও বিদেশে। এই মুহূর্তে শ্রাবন্তী রয়েছেন মালদ্বীপে। সেখানে থেকে একের পর এক ছবি পোস্ট করেছন শ্রাবন্তী।

প্রথমবার কালো মনোকিনিতে ছবি দেন অভিনেত্রী তাই কমেন্টের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়ায়। তবে শ্রাবন্তী মালদ্বীপে যাওয়ার ছবি পোস্ট করার পর থেকেই নেটিজেনেদের কৌতুহল কার সঙ্গে দ্বীপরাষ্ট্রে গিয়েছেন নায়িকা? প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরের যে কোনও পার্টিতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে তাঁর চর্চিত প্রেমিক অভিরূপের সঙ্গে । নিন্দুকেরা বলছেন চর্চিত প্রেমিকের সঙ্গে মালদ্বীপের বিলাসবহুল রিসর্টে সময় কাটাচ্ছেন। তবে জানেন কী যে রিসর্টে শ্রাবন্তী রয়েছে প্রতি রাতে তার ভাড়া কত?

এই মুহূর্তে মলদ্বীপের ‘সোনেভা জানি’রিসর্টে রয়েছে শ্রাবন্তী। মেডহুফারু আইসল্যান্ডে অবস্থিত এই রিসর্ট মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট। এখানে থাকে চারটি খানি কথা নয়। মাঝখানে সাঁকো চারপাশে ভিলা আর যতদূর চোখ যাবে শুধুই নীল জলরাশি। ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী এখানকার সবচেয়ে ছোট ভিলা গুলিতে থাকতে হলে আপনার এক রাতের খরচ হবে কমবেশি দেড় লক্ষ টাকা কোনও কোনওটা আড়াই লাখের ভিলাও রয়েছে। তবে ‘সোনেভা জানি’-র সব থেকে সুন্দর রিসর্টিতে থাকতে প্রতি রাতে খরচ হবে প্রায় ২৪ লাখ টাকা।

এই মুহূর্তে মালদ্বীপ বলি থেকে টলি যে কোনও জায়াগায় সেলেবদের প্রিয় হলিডে ডেস্টিনেশন। এই মুহূর্তে মালদ্বীপে যেমন শ্রাবন্তী ছুটি কাটাচ্ছেন। তেমনই বর ভিকি কৌশল ও পরিবার বন্ধু বান্ধদের নিয়ে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। উল্লেখ্য ক্যটরিনা রয়েছেন ‘সোনেভা ফুসি’ রির্সটে। যেখানে থাকার খরচ ‘সোনেভা জানি’-র থেকেই বেশি।

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে শ্রাবন্তীর যার মধ্যে রয়েছে ‘অচেনা উত্তম’, ‘কাবেরী অন্তর্ধান’ ।গত মাসেই মুক্তি পেয়েছে শান্ত খান এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘বিক্ষোভ’। সিনেমাটি তৈরি হয়েছে Bangladesh -এর সড়ক আন্দোলনকে কেন্দ্র করে। দুই বাংলার অভিনেতাদেরই দেখা গিয়েছে এই সিনেমাতে। শ্রাবন্তী-শান্ত ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রাহুল দেব, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলম সহ অনেকে

আরও পড়ুন