শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন

ডিভোর্স হয়ে গেছে গায়ক এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের। তারা ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন। নতুন বিয়ে করেছেন টুটুল। পাত্রী আমেরিকা প্রবাসী এক উপস্থাপিকা। এদিকে এই দুই তারকার ডিভোর্সের খবর বিষাদের ছায়া নামিয়েছে শোবিজে।

কেউ যেন মানতেই পারছেন না টুটুল-তানিয়ার বিচ্ছেদের খবরটি। অনেকেই তাদের প্রতিক্রিয়া প্রকাশ করছেন। অভিনেতা সিদ্দিকুর রহমানও নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের মন খারাপের কথা তুলে ধরেছেন।

তিনি লেখেন, ‘টুটুল ভাই এবং তানিয়া আপার একটি সন্তানের নাম আরশ, আমার সন্তানের নামও আরশ। কিন্তু আমি কখনও ভাবিনি আরশ নামের সন্তানদের জীবনে একই অবস্থা হবে। সত্যি আমরা মিডিয়া মানুষরা কি করি কি করছি কি করা উচিত এগুলো নিয়ে আরেকটু ভাবতে হবে। আসলে আমি কখনো কোনো কিছু বলতে চাইনি এইসব নিয়ে। কিন্তু আজ আর পারলাম না মনে হলো কোনো কিছু বলা উচিত আমার কেন এমন হচ্ছে?

আসলে কি আমরা অনেক খারাপ? নাকি বিধাতা আমাদেরকে এভাবেই জীবন দিয়ে পাঠিয়েছেন। আমরা না হয় আমাদের জীবন আনন্দে কাটিয়ে গেলাম। আমাদের সন্তানরা কি দোষ করেছে?

আমাদের জন্য তাদের এমন জীবন গড়তে হবে কেন? আজকে একটা নিউজ দেখে আমার মনটা অনেক খারাপ। তানিয়া আপু এবং এস আই টুটুলের বিবাহ-বিচ্ছেদের নিউজটি যখন আমার চোখের সামনে নিউজটি পরল তখন মনে হলো কি হতে চলেছে এসব?

আমরা কি একে অপরকে একটু সরি বা থ্যাংকস বলতে পারিনা। আমার মনে হয় এই দুটি শব্দের কারণে শুধু বাংলাদেশে নয় সারা পৃথিবীর অনেক সন্তানরাই তাদের জীবনকে সুন্দরভাবে গড়তে পারে না। সর্বোপরি বলব তানিয়া আপু এবং টুটুল ভাইয়ের সাথে দীর্ঘ ৩১ দিন আমেরিকাতে কাটিয়েছি, দেখেছি তাদের মিল। তাদের জীবনে এমন ঘটনা ঘটবে আমি ভাবতে পারিনা।

আল্লাহর কাছে শুধুই প্রার্থনা আরশ তোমরা সবসময় ভালো থেকো এবং থাকবে এটা আমার বিশ্বাস, ইনশাআল্লাহ।’

আরও পড়ুন