শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

: তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। টিউশন ফি দিতে না পারার জন্য ছাত্রীকেই বিয়ে করে নিয়েছেন। শিক্ষকের এমন অমানবিক কাজের বিরুদ্ধে গর্জে উঠেছে গোটা নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই শিক্ষকের আজব চুক্তি

একজন শিক্ষকের দায়িত্ব হলো পড়ুয়াদের সমাজের উপযুক্ত করে তোলা এবং তাদের সঠিক পথ বেছে নিতে সাহায্য করা। আমাদের সমাজে শিক্ষকের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। কারণ পড়ুয়াদের ভবিষ্যৎ গড়ে তোলার জন্য শিক্ষকের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু, বর্তমানে শিক্ষকরা এমন কাণ্ড ঘটাচ্ছেন যা খুবই নিন্দনীয় এবং লজ্জাজনক।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে টাকার বিনিময় শিক্ষকরা পড়ুয়াদের পরীক্ষার নম্বর বাড়িয়ে দেওয়ার কথা বলছেন। আবার কখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শিক্ষকদের অমানবিক আচরণ। কিন্তু, সম্প্রতি একজন শিক্ষক এমন কাণ্ড ঘটিয়েছেন, যা হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন গরিব ছাত্রী টাকার অভাবে শিক্ষকের টিউশন ফি দিতে না পারার কারণে, তাকে জীবনের সর্বোচ্চ মূল্য দিতে হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে।নামের একটি অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন শিক্ষক এবং ছাত্রী। যারা এখন সম্পর্কে স্বামী এবং স্ত্রী। ওই ছাত্রীর কপালে জ্বলজ্বল করছে শিক্ষকের দেওয়া সিঁদুর।

আরও পড়ুন